আজ

  • সোমবার
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী পৌর পূজা উদযাপন পরিষদের সম্মেলন : সমর সভাপতি, সুরঞ্জিত সম্পাদক

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী পৌর পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১৪ জুলাই জয়কালী মন্দির প্রাঙ্গনে সম্মেলন উদ্বোধন করেন ফেনী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল।

    সম্মেলনে আগামী দুই বছরের জন্য ফেনী পৌর পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সমর দেবনাথকে সভাপতি ও সুরঞ্জিত নাগকে সাধারণ সম্পাদক করা হয়েছে। নতুন কমিটিতে সহ-সভাপতি গোপাল চন্দ্র দাস ও মঞ্জু রানী দেবী, যুগ্ম সম্পাদক সঞ্জয় সেন ও মনোজ দেবনাথ এবং শুভ বৈষ্ণব সাংগঠনিক সম্পাদক হয়েছেন।

    ফেনী পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দাসের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি মিলন কান্তি দত্ত।

    ফেনী পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সমর দেবনাথ ও যুগ্ম সাধারণ সম্পাদক সুরঞ্জিত নাগ এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রিয়রঞ্জন দত্ত ও ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের।

    প্রধান বক্তা ছিলেন ফেনী জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অনিল নাথ। বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ফেনী জেলা সাধারণ সম্পাদক লিটন সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি হিরালাল চক্রবর্তী, সাবেক সভাপতি অ্যাডভোকেট বিমল শীল, রাজীব খগেশ দত্ত, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সমির চন্দ্র কর ও দাগনভূঞা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিজন ভৌমিক।

    এসময় পূজা উদযাপন পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক হিন্দু ধর্মাবলম্বী লোকজন উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090